১৭ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার

ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি শহরের সুতালড়ি এলাকার সুগন্ধা নদীতে শুক্রবার ১৯ শে ফেব্রুয়ারি রাত ১০টার দিকে বরগুনা থেকে আসা ঢাকা গামী একটি লঞ্চ জেলেদের নৌকার উপারে উঠিয়ে দেয় বলে জেলেরা অভিযোগ করেন।দূর্ঘটনায় জেলেদের নৌকা চুরমার হয়ে যায় ।জেলেরা বাঁচাও বাচাঁও বলে চিৎকার দিলে শশ্মান ঘাট এলাকার আ:মজিদ আকন সহ ৫/৬জনে জেলেদের উদ্ধার করে।

আ:মজিদ আকন বলেন নদীতে জেলেরা বাচাঁও বাচাঁও বলে চিৎকার দেয় ।চিৎকার শুনে আমরা ৫/৬ জন নৌকা নিয়ে দুই জেলেকে নদী থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করি তখন দুই ছেলে উলঙ্গ অবস্থায় ছিল।

জেলেরা হলো গুরুধাম কবিরাজবাড়ী এলাকার নিমাই পালের ছেলে সঞ্জীব পাল ও জেলেপাড়া এলাকার অনিমেষ মালোর ছেলে অরুন মালো।
সঞ্জীব আর বলেন প্রতিদিনের মতো আমরা সুগন্ধা নদীতে শিকার করতে যাই। হঠাৎ করে বরগুনা থেকে ছেড়ে আশা ঢাকা গামী একটি দোতলা লঞ্চ আমাদের নৌকার উপরে উঠিয়ে দেয়। আমরা চিৎকার করেছি এবং সিগন্যাল দিয়েছি তবুও লঞ্চটি আমাদের নৌকার উপরে উঠেয়ে দিয়েছে । আমাদের নৌকাটি ভেঙে চুরমার হয়ে যায়। নৌকায় আমাদের ২৫ হাজার টাকা জাল ছিল । দুর্ঘটনায় আমাদের চল্লিশ হাজার টাকার ক্ষতি হয়েছে।
তিনি আরো বলেন গত বছর বরগুনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী লঞ্চ কত বছরে এক জেলের নৌকাকে চাপা দিয়েছিল।
আমাদের আয়ের উৎস নৌকা জাল সব হারিয়ে গিয়েছে এখন আমাদের সংসার কিভাবে চালাবো ।
পরিবার নিয়ে এখন না খেয়ে থাকতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019